শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেরপুরে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক বিতরণ

শাহরিয়ার মিল্টন   |   রবিবার, ২১ এপ্রিল ২০২৪ | প্রিন্ট

শেরপুরে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক বিতরণ

শেরপুর : প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে গঠিত সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আওতায় শেরপুর জেলায় কর্মরত ৫ জন অসহায়,অসচ্ছল,র্দুঘটনায় আহত ও মৃত সাংবাদিক ও সাংবাদিক পরিবারের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। রবিবার (২১ এপ্রিল) সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় ওই অনুদানের চেক বিতরণ করেন প্রধান অতিথি শেরপুর-১ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. ছানুয়ার হোসেন ছানু। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম।

জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুমের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পদোন্নতিপ্রাপ্ত উপসচিব অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, শেরপুর প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুব্রত কুমার দে ভানু, প্রেসক্লাবের সহ-সভাপতি আছাদুজ্জামান মোরাদসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ ও অনুদানপ্রাপ্ত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

অনুদানপ্রাপ্ত সাংবাদিকরা হলেন, মরহুম কবি তালাত মাহমুদ, শেরপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, রেজাউল করিম বকুল, শওকত জামান ও বুলবুল আহমেদ। এদিন ৫ জন সাংবাদিকের মাঝে ৫০ হাজার টাকা করে মোট আড়াই লাখ টাকার চেক বিতরণ করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ১৩:৫১ | রবিবার, ২১ এপ্রিল ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com